খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর আশপাশে ঘুরছিলেন দুই যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

৮ই জুলাই 2014

ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল

জামালপুর: জামালপুরের ইসলামপুরে ডাকবাংলোতে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের অবস্থানের সময় খেলনা পিস্তলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল রাত ১০টার দিকে ডাকবাংলোতে তাদের আটক করা হয়।

ডাকবাংলোয় থাকা দলীয় নেতাকর্মীরা তাদের পিটিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।  

আটক দুই যুবক জেলার মেলান্দহ উপজেলার বাসিন্দা হলেও এখন পর্যন্ত তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) অভিজিৎ রায় এ ঘটনার ২ জনকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদের কাছে উদ্ধার করা বস্তুটি পিস্তলের মতো গ্যাস লাইট। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

রাতে ধর্ম মন্ত্রী ফরিদুল হক খান দুলাল ডাকবাংলোতে অবস্থানের সময় তার আশপাশে দুই জন যুবককে ঘোরাঘুরি করতে দেখা যায়। রাত ১০টার দিকে তাদের কোমরে পিস্তল সদৃশ বস্তু দেখতে পায় স্থানীয়রা নেতাকর্মীরা।পরে তারা দুই যুবককে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। থানায় এনে দেখা যায়, পিস্তল সদৃশ বস্তুটি একটি খেলনা পিস্তল। যেটি গ্যাস লাইট হিসেবে ব্যবহার করা হয়। এছাড়া আটক দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কী কাজে এখানে এসেছে বা তাদের অন্য কোনো উদ্দেশ্য ছিল কি না? 

এ বিষয়ে ধর্ম মন্ত্রী ফরিদুল হক খান দুলালের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।  

জামালপুর-২ (ইসলামপুর) আসন থেকে টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ফরিদুল হক খান। এছাড়া ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *