দেশবিরোধী বিএনপিকে পাকিস্তানে বিতাড়িত করার দাবি যুবলীগ চেয়ারম্যানের 

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, সবারই নির্বাচন করার অধিকার থাকলেও বিএনপির ব্যাপারে আমাদের কোনো ছাড় নেই। যুদ্ধাপরাধীদের দোসরদের বাংলাদেশে নির্বাচন করার অধিকার নেই।যারা বাংলাদেশের অস্তিত্বকেই বিশ্বাস করে না তাদের কি দরকার বাংলাদেশে নির্বাচন করা। তারা পাকিস্তানে গিয়ে নির্বাচন করুক।

বিএনপির মতো দেশবিরোধী সংগঠনকে আমরা এদেশে নিষিদ্ধ করে পাকিস্তানে বিতাড়িত করতে চাই।  

সোমবার (২৫ ডিসেম্বর) জুরাইন বিক্রমপুর প্লাজার সামনে ঢাকা-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সানজিদা খানমের পক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।নেতা-কর্মীদের উদ্দেশে পরশ বলেন, আমাদের দরকার একটা অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচন। এ দুটি বিষয় একে অপরের পরিপূরক।

কোনো বিশেষ দল নির্বাচনে এলো বা না এলো তাতে আমাদের কিছু আসে যায় না, আমাদের বিবেচনার বিষয়ও না। কিন্তু আপনাদেরই নির্ধারণ করতে হবে এবং নিশ্চিত করতে হবে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য আমরা কি কি করতে পারি। সবারই নির্বাচনে অংশ নেওয়ার অধিকার আছে। আমরা কাউকে বাধা দেব না। আপনাদের সহনশীল হতে হবে এবং সবাইকে ভোটকেন্দ্রে আসতে উৎসাহ দিতে হবে।  

তিনি বলেন, জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রাম করে আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছে। আজ নির্বাচনী সংস্কারও আওয়ামী লীগ করেছে। ভোটার আইডি হালনাগাদ করে এক কোটি ভুয়া ভোটার বাদ দেওয়া, স্বচ্ছ ব্যালট বক্স, ইভিএম, ভোটার আইডি এসব কিছু আওয়ামী লীগের অবদান। এখন জনগণই সিদ্ধান্ত নেবে কাকে তারা নির্বাচিত করবে। বাংলাদেশেরমানুষ বুঝে তাদের ভালো-মন্দ ও কাদের ভোট দিলে তাদের ভাগ্যের উন্নয়ন হয়।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *