নৌকায় ভোট চেয়ে বিএনপির দুই নেতা বহিষ্কার

আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা করার অভিযোগে গাজীপুরে দুই নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি।

1&dtd=257

বহিষ্কৃত বিএনপি নেতারা হলেন- শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান বলেন, দেশ একটি ক্লান্তিকাল অতিক্রম করছে। দেশের সাধারণ মানুষ আজ আওয়ামী লীগের নির্বাচন বর্জন করেছে। শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান তাদের নিজ নিজ এলাকায় আওয়ামী লীগের প্রার্থী পক্ষে গণসংযোগ ও ভোট চেয়ে পথসভায় বক্তব্য প্রদান করেছেন। যার তথ্য প্রমাণ থাকায় কেন্দ্রীয় বিএনপি তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

281

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামানসহ মৌলভীবাজার জেলা বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক আজিজু হক সেলিম, মৌলভীবাজার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলা বিএনপির সদস্য ইসরাফুল ইসলাম কামাল ও সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ঠান্ডু ও কালিহাতি উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক রাশিদুল ইসলাম রতনকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ থেকে দুইদিনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *