ইজিবাইক চালিয়ে ৫ শতাধিক ভোটারকে কেন্দ্রে এনেছেন কাউন্সিলর

পাথরঘাটা (বরগুনা): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮ নম্বর পাথরঘাটা কলেজ কেন্দ্রে ভোটারদের এনেছেন পাথরঘাটা পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন।

আজ রোববার (৭ জানুয়ারি) সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরুর আগে থেকেই যানবাহন বন্ধ থাকায় ভোটারদের সুবিধার্থে কাউন্সিলর নিজেই ইজিবাইক চালিয়ে ভোটারদের নিয়ে আসেন কেন্দ্রে।

ভোটারের সুবিধার্থে বিকল্প বাহন ব্যবহার করে এলাকায় তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার ভোটারসহ সাধারণ জনগণ।

কাউন্সিলরের ইজিবাইক চড়ে ভোটকেন্দ্রে আসা ৮৫ বছরের বৃদ্ধ নিতাই চন্দ্র শীল বলেন, আমি দীর্ঘদিন ধরে প্যারালাইসজ। অন্যের সাহায্যে হাঁটাচলা করতে হয়।আমাকে এই ভ্যানে করে ভোটকেন্দ্রে না নিয়ে এল ভোট দিতে পারতাম না।  

অবসরপ্রাপ্ত শিক্ষক জগদীশ বলেন, আমার বয়স শেষ, দীর্ঘদিন ধরে অসুস্থ।

একা হাঁটতে পারছি না। এ বছর ভোট দিতে পারব কিনা ভাবতেই পারিনি। আজ কাউন্সিলর নিজেই বাড়িতে গিয়ে‌ আমাকে কেন্দ্রে আসে। মৃত্যুর আগে ভোট দিতে পেরেছি।

অপর ভোটার ব্যারিস্টার হাছছানা সবুর তিয়াশা বলেন, আমি আবেগাপ্লুত এমন উদ্যোগকে। নির্বাচনের দিন যানবাহন বন্ধ সেখানে বিকল্প ব্যবস্থা ভ্যানে করে ভোটারদের কেন্দ্রে নিয়ে আসা ভোটারদের জন্য সুবিধা হয়েছে। আমি মনে ভালো উদ্যোগ।

রফিকুল ইসলাম কাকন বলেন, আমার ওয়ার্ডের অধিকাংশ ভোটার বৃদ্ধ। তাই আমি নিজে ইজিবাইক চালিয়ে ভোটারদের কেন্দ্রে নিয়ে এসেছি এবং নিজ নিজ বাড়িতে পৌঁছে দিয়েছি। ৫০০ এর বেশি ভোটার নিয়ে আসতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *