বিএনপি ও জাপার ছয় শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

পঞ্চগড়ে বিএনপি-জাপার ৩০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান, ছবি: সংগৃহীত

ঢাকার নবাবগঞ্জ ও পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) ছয়শোর বেশি নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বর্তমান উন্নয়নের ধারাবাহিকতার সঙ্গে যুক্ত হতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী পরিচয় দিতে তারা দলটিতে যোগ দিয়েছেন বলে জানান।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় দেবীগঞ্জে ও রাতে দোহারে এ ঘটনা ঘটেজানা গেছে, ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের নৌকার প্রার্থী সালমান এফ রহমান ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ এসব নেতাকর্মীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

যোগদানকৃত নেতাকর্মীরা বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য যা করেছে, অন্য কোনো দল তা করতে পারেনি। বর্তমান সরকারের উন্নয়ন ও দেশ পরিচালনা দেখে আজ আমরা আওয়ামী লীগে যোগ দিলাম।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রধান নির্বাচনী কার্যালয়ে এ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এর প্রতি সমর্থন জানিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেন। জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নুরুল আনোয়ার বেলাল, জেলা মহিলা পার্টির সভাপতি রেশমী আক্তার,

নবাবগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক জাকির হোসেন ও নবাবগঞ্জ উপজেলা জাতীয় ওলামা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মো. নুরুজ্জামান এর নেতৃত্বে জাতীয় পার্টির এই নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

অন্যদিকে দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের ২ নম্বর পামুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে বিএনপি-জাতীয় পার্টির এ নেতারা আওয়ামী লীগে যোগ দেন। যোগদান শেষে পামুলী ইউনিয়ন বিএনপির সদস্য বাহাদুর ইসলাম বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ও দেশ পরিচালনা দেখে আজ আমি আওয়ামী লীগে যোগ দিলাম।

জাতীয় পার্টির জসিম উদ্দীন বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য যা করেছে, অন্য কোনো দল তা করতে পারেনি। আমি এ

সরকারের একজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে আওয়ামী লীগে যোগ দিয়েছি।

ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা যেভাবে মানুষকে সাহায্য করেছেন এবং তাদের পাশে থেকেছেন, তারই ফল এটি। আমরা আজ সবাইকে নৌকার ছায়াতলে বরণ করে নিলাম।

নবাবগঞ্জে জাপার ৩০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান, ছবি: সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *